থালাপতি বিজয়কে স্যান্ডেল ছুড়ে মারল ভক্তরা

Fans threw sandals at Thalapati Vijay

ভারতীয় অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে জুতার ঢিল খেলেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয়।

থালাপতি বিজয়কে স্যান্ডেল ছুড়ে মারল ভক্তরা

থালাপতি বিজয় বৃহস্পতিবার সন্ধ্যায় চেন্নাইয়ে প্রয়াত অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তকে শ্রদ্ধা জানাতে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত ঘটনার শিকার হন।

এদিকে ভারতীয় গণমাধ্যমে ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায় ভিড়ের মধ্য দিয়ে হাঁটছিলেন অভিনেতা থালাপতি বিজয়। হঠাৎই একটা জুতা অভিনেতার দিকে ছোঁড়া হয়। এতে তার মুখে আঘাত লাগে। তবে জুতা এসে লাগার পরও থালাপতি বিজয় আর পেছনে ফিরে তাকাননি।

নিরাপত্তার দায়িত্বে থাকা এক ব্যক্তি জুতাটি যেদিক থেকে এসেছিল সেইদিকেই ছুঁড়ে দেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

বিজয় বনাম অজিথ ফ্যান বেস

থালাপতি বিজয়কে কেন টার্গেট করা হয়েছিল তা স্পষ্ট নয়। তবে অভিনেতা অজিতের ফ্যান ক্লাবের একজন প্রতিনিধি হামলার নিন্দা জানিয়ে একটি বিবৃতি শেয়ার করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। অভিনেতা বিজয়ের দিকে জুতা নিক্ষেপ ঘটনা একেবারেই গ্রহণযোগ্য নয়।

এদিকে এর আগে অভিনেতা বিজয় এবং অজিত অনুরাগীরা নিজেদের মধ্যে বহুবার সোশ্যাল মিডিয়ায় সংঘর্ষে লিপ্ত হয়েছেন।

করোনায় মারা গেলেন অভিনেতা বিজয়কান্ত

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার চেন্নাইয়ে মারা যান ক্যাপ্টেন বিজয়কান্ত। অভিনেতা কোভিড -১৯ পজিটিভ ছিলেন এবং ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন। এই প্রয়াত অভিনেতার প্রতি শ্রদ্ধা জানাতে শেষকৃত্যে উপস্থিত ছিলেন সুপারস্টার রজনীকান্তও।

বিজয়কান্ত বক্স অফিসে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন। চাতিয়ান, রামানা,সথরাজ এবং চেন্না গাউন্ডার সিনেমার জন্য পরিচিত ছিলেন তিনি। ১৯৯১ সালে ক্যাপ্টেন প্রভাকরণ সিনেমার জন্য ক্যাপ্টেন বলে পরিচিতি পান বিজয়কান্ত।

Scroll to Top