যে পুলিশের কাছে হার মানবে কুস্তীগির

Delhi police monster Rao Narender Yadav

দিল্লি পুলিশের হেড কনস্টেবল রাও নরেন্দ্র যাদব একজন বডি বিল্ডিং চ্যাম্পিয়ন যিনি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। মিডিয়ায় তাকে দিল্লি পুলিশের দানব হিসাবে অভিহিত করা হয়। বড় বড় বডি বিল্ডারদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে বেশ কয়েকটি প্রতিযোগিতা এবং স্বর্ণপদক জিতেছেন।

Delhi Police Body Builder Rao Narender Yadav

যাদব শখ হিসাবে ব্যায়াম শুরু করেছিলেন কিন্তু তার বন্ধুদের পরামর্শে শরীরচর্চার বিষয়ে গুরুত্ব দেয়া শুরু করেন। তিনি ২০১৫ সালে তার প্রথম প্রতিযোগিতায় প্রবেশ করেছিলেন। দুবার মিস্টার ইন্ডিয়া নির্বাচিত হয়েছেন এবং মিস্টার নর্থ ইন্ডিয়া এবং মিস্টার দিল্লি খেতাবও জিতেছেন Rao Narender Yadav। তার ইনস্টাগ্রাম পেজ এ প্রায় ৫ লাখ ফলোয়ার আছে। বর্তমানে তিনি একজন ফিটনেস ইনফ্লুএন্সার এবং দিল্লি পুলিশের হেড কনস্টেবল হিসেবে কর্মরত আছেন।

শারীরিক অবস্থা  
ফিগার ৫৮-৩৪-৪৪
উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি
ওজন ১০৮ কেজি
চোখের রঙ কালো
চুলের রঙ কালো
Rao Narender YadavDelhi Police
Rao Narender YadavDelhi Police

উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি এবং ওজন প্রায় ১০৮ কেজি। তার বাইসেপ ২০ ইঞ্চি, বুক ৫৮ ইঞ্চি এবং কোমর ৩৪ ইঞ্চি।

তার প্রতিদিনের ব্যায়ামের রুটিন শুরু হয় সকালে যখন তিনি কার্ডিও করার জন্য ঘুম থেকে উঠেন যার মধ্যে দৌড়ানো বা সাইকেল চালানো অন্তর্ভুক্ত থাকে। সে বাড়ি ফিরে, খাওয়াদাওয়া শেষ এ ২ থেকে ২.৫ ঘন্টা ব্যাম করেন। সপ্তাহে ৫ দিন ব্যায়াম করেন এবং দুই দিন বিশ্রাম নেন।

মানি ফ্যাক্টর  
নেট ওয়ার্থ ৫ কোটি টাকা  (আনুমানিক)
Rao Narender Yadav
Rao Narender Yadav

বিশাল শরীরের কারণে, যাদব কিছু পোশাকে ফিট হতে সমস্যার সম্মুখীন হন। তিনি তার পুলিশের ইউনিফর্ম নিজে পরতে পারেন তবে, এটি খোলার সময় তার সাহায্যের প্রয়োজন হয়।

Scroll to Top