Rafsan TheChotoBhai: ঘোষণা দিয়ে কি এমন বড় পদক্ষেপ নিচ্ছেন

Rafsan TheChotoBhai new chapter Sunehra Tasnim

বাংলাদেশ এর জনপ্রিয় ইউটিউবার ইফতেখার রাফসান। যিনি ফুড রিভিও করে জনপ্রিয়তা পেয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি ৪ ডিসেম্বার ২০২৩ তারিখে রাফসান এর নিজের ভেরিফাইড ফেসবুক প্রোফাইল থেকে ঘোষণা করেন যেঁ তিনি তার জীবনের বড় একটি পদক্ষেপ নিতে  যাচ্ছেন। এই পোস্ট থেকেই তার অনুসারিদের মাঝে তৈরি হয়েছে নানা জল্পনা কল্পনা।

তার অনেক অনুসারি ও বন্ধু দাবি করছে ইফতেখার রাফসান তার খুবই কাছের বান্ধুবি সুনেহরা তাসনিম এর সাথে বিয়ের পিরীতে বসছেন। অনেকে সোশ্যাল মিডিয়াতে তাদের ২ জনকে শুভকামনাও জানিয়েছেন।

কিছুদিন আগে রাফসান সাবাব এর What a Show! অনুষ্ঠানে এসে ভক্তদের চমক দেন ইফতেখার রাফসান এবং সুনেহরা তাসনিম। What a Show! অনুষ্ঠানে আসার পর থেকেই অনুসারিদের মনে জল্পনা তৈরি হয়েছে Rafsan TheChotoBhai এবং Sunehra Tasnim এর মধ্যে কোন রসায়ন আছে। সুনেহরা নিজেও একজন কন্টেন্ট ক্রিয়েটর ইন্সটাগ্রাম এবং ফেসবুকে ব্যাপক পরিচিত তিনি। 

রাফসান সাবাব এর What a Show! অনুষ্ঠানে তারা দুজন খোলামেলা কথা বলেন নিজেদের সম্পর্কে। এছাড়া Rafsan TheChotoBhai এর বিভিন্ন ভিডিওতে Sunehra Tasnim কে একাধিক বার দেখা গেছে। যার থেকে বোঝা যায় Rafsan TheChotoBhai এবং Sunehra Tasnim এর মধ্যে খুব ভালো বন্ধুত্ব বিদ্যমান। এছাড়া বিভিন্ন ফটোসুট এ একসাথে দেখা গেছে দুজনকে।

৪ ডিসেম্বারে Rafsan এর পোস্ট এর পর থেকেই একারনে জল্পনা কল্পনা খেলে যাচ্ছে যে রাফসান এর জীবনের বড় চ্যাপটার সুনেহরা তাসনিম নয় তো। রাফসান তার পোষ্টে দাবি করছেন এই সপ্তাহের মধ্যেই সে এই ঘোষণার বিষয়টি খোলাসা করবেন। শেষমেশ বন্ধুত্ব কি আসলেই প্রেমে পরিণত হল কিনা টা জানাজাবে রাফসান এর মুখ থেকেই।

আরও পড়ুনঃ Logan Paul এবং KSI কে ফলো করছেন Rafsan the ChotoBhai

আরও পড়ুনঃ Rafsan Sabab ধোঁয়াশা পরিস্কার করলেন Xefer Rahman

Scroll to Top